বার্তা পরিবেশক :

আলো গ্রুপের আরো একটি অত্যাধুনিক বিলাস বহুল ‘আলো রিসোর্ট’ নামে আবাসিক হোটেলের শুভ উদ্বোধন হয়েছে।

৩ ডিসেম্বর রবিবার বিকাল ৩ টায় টেকনাফ পৌর শহরের প্রাণ কেন্দ্রে আলো শপিং কমপ্লেক্সের ৩য় তলায় এ হোটেলের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন আলো গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আলী আহমদ (সাবেক চেয়ারম্যান) ও পরিচালক এবং টেকনাফ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আবদুল্লাহ। এসময় উপস্থিত ছিলেন, টেকনাফ জনতা ব্যাংকের ম্যানেজার মোঃ জোবাইর হোসেন, বাংলাদেশ ইসলামী ব্যাংকের ম্যানেজার নিজামুল হক, আল আরাফাহ ইসলামী ব্যাংকের ম্যানেজার ফখরুল ইসলাম ভূইয়া, সাউথ ইস্ট ব্যাংকের ম্যানেজার মাসুম হোসেন চৌধুরী, সোলতান আহমদ বিএ, টেকনাফ বাজার কমিটির সাবেক সভাপতি শাহাদত হোসেন, ব্যবসায়ী মমতাজুল হক আশরাফ, সাংবাদিক মোঃ আশেক উল্লাহ ফারুকী, আবুল কালাম আজাদ, সাইফুল ইসলাম সাইফী, আমান উল্লাহ আমান, গিয়াস উদ্দিন ভুলু, রবি কাস্টমার কেয়ার ইনচার্জ মোঃ ইয়াছিন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যবসায়ী আতিকুর রহমান, জাহিদুল ইসলাম মাহমুদ, মোঃ আলম, সিরাজুল ইসলাম, আলো শপিংয়ের ম্যানেজার মোঃ ইসলাম, আলো রিসোর্ট এর ম্যানেজার শাহাদত হোসেন প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে আলো গ্রুপের পরিচালক আলহাজ্ব মোহাম্মদ আবদুল্লাহ বলেন, পর্যটন ও সীমান্ত নগরী টেকনাফে প্রতি বছর দেশ বিদেশের হাজার হাজার পর্যটক ভ্রমন করে চলে যাচ্ছে। অথচ মান সম্মত হোটেল আবাসিক ব্যবস্থা না থাকায় টেকনাফ বিমুখ হয়ে পড়ে। তাই পর্যটক ও ভিআইপি অতিথিদের চাহিদার সাথে মিল রেখে অত্যাধুনিক ও পরিবেশ সম্মতভাবে রুম ডিজাইন করা হয়েছে। প্রশস্ত ও সকল সুবিধা সম্পন্ন রুমে এসি, ওয়াইফাই সংযুক্তের পাশাপাশি সার্বক্ষনিক বিদ্যুৎ সুবিধা রয়েছে। সিসি ক্যামরা দ্বারা সার্বক্ষনিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকবে।

অনুষ্ঠানে আলো গ্রুপ ও আলো রিসোর্টের সাফল্য ও উন্নতি কামনা করে মোনাজাত পরিচালনা করেন বায়তুশ শরফ রিয়াদুল জন্নাহ মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আমির আহমদ। পরে অতিথি সকলদের মিস্টিমুখ করা হয়।